রাখি সাওয়ান্তের বিয়ে দেখার জন্য আমরা এখনও প্রস্তুত নই কেন?

বিয়ে নাকি স্বর্গেই হয়, তবে এই বিয়েটা স্বর্গ ও লস অ্যাঞ্জেলেসের মাঝে কোনও প্রত্যন্ত স্থানে হচ্ছে

 |  3-minute read |   30-11-2018
  • Total Shares

আমরা ভারতীয়রা ব্যাচ ব্যাপারটা বেশ পছন্দ করে থাকি বা ব্যাচে চলতে বেশ ভালোবাসি। স্কুল ফাইনালের পরীক্ষা থেকে শুরু করে, স্নাতক শেষের অনুষ্ঠান, বিবাহ কিংবা বাচ্চা হওয়া - সবেতেই একই ব্যাচের বলে আমরা একে পরের পরিচয় দিয়ে থাকি।

আমাদের এই এক সঙ্গে চলার অভ্যাসটা নিয়ে অবাক হওয়ার কিছু নেই। তাই তো বলিউডে দেখুন এক সঙ্গে কতগুলো বিবাহ হচ্ছে (দীপিকা, প্রিয়াঙ্কা কিংবা কপিল শর্মা)।

তাই বলে রাখি সাওয়ান্ত?

আমরা জানি যে রাখিকে আমরা সকলেই চাই। কিন্তু আমাদের সেই পাওয়ার কোনও যোগ্যতা নেই।

যখন আমাদের যোগ্যতা ঠিক কী তা নিয়ে আমরা সিদ্ধান্তে পৌঁছাতে পারিনি। ঠিক তখনই ইনস্টাগ্রামে একটি আমন্ত্রণপত্র পোস্ট করলেন রাখি সাওয়ান্ত। আমন্ত্রণ পত্রে তিনি জানিয়েছেন যে ৩১ ডিসেম্বর তিনি দীপক কলালকে বিয়ে করছেন।

বিবাহের কিছু বিবরণ দেওয়া হয়েছে যা শুনতে আপনি যারপরনাই আগ্রহী হবেন।

"দুটি হৃদয়ে একে ওপরের সঙ্গে মিলিত হচ্ছে। তারা একে অপরের সঙ্গে সারাজীবন ধরে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ থাকতে বদ্ধপরিকর।" - এই ভাবেই এই তাঁদের বিয়ের কথা বলা হয়েছে।

বিয়ের জায়গাটাও খুব পরিষ্কার করে দেওয়া হয়েছে - এলএ (লস অ্যাঞ্জেলেস), একমাত্র যদি না একই নামের কোনও হোটেলে মুম্বাইতে থেকে থাকে।

body1_113018064424.jpgপাত্রী ও পাত্র [সৌজন্য:ইনস্টাগ্রাম]

এখানে বলে রাখা ভালো ৪৬ বছরের দীপক কামাল সোশ্যাল মিডিয়াতে তারকা হয়ে উঠেছেন অনেকটা রাখি সাওয়ান্ত সুলভ মন্তব্যের জন্য। খবরের প্রকাশ, বিগ বস ১২তে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েও তা প্রত্যাখ্যান করেছেন দীপক। খুব সম্ভত এই কারণেই আপনারা আগে জনৈক দীপক কালালের নাম শোনেননি।

তবে রাখির বিয়ে করতে যাওয়া এই প্রথম নয়। ২০০৯ সালে টিভির পর্দায় এক স্বয়ম্বর সভায় রাখি জীবনসঙ্গী হিসেবে অনাবাসী ব্যবসায়ী এলেস পরুঞ্জনওয়ালাকে বেছে নিয়েছিলেন। কিন্তু বিবাহ না করে দু'জনে কয়েকমাস একসঙ্গে কাটিয়ে ব্রেকআপের সিদ্ধান্ত নেন।

body_113018064515.jpgএই আমন্ত্রণ পত্র কি সত্যি কথা বলছে? [সৌজন্যে: ইনস্টাগ্রাম]

অন্যদিকে দীপক কালাল তারুন্নম খান নামের জনৈক মহিলাকে নিজের স্ত্রী হিসেবে ঘোষণা করেছিলেন। এই মহিলাও ইউটিউবে বিতর্কিত ভিডিও আপলোড করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন।

দীপক কালাল আবার দুটি ডাক্তারি সার্টিফিকেট দিয়ে প্রমাণ করেছেন যে তাঁরা সুখী দম্পতি হলেও এখনও কৌমার্য বজায় রেখেছেন।

এর পরেই আমরা বুঝতে পারলাম যে এই 'নাটকের' এক বর্ণও সত্যি নয়। এই ফাঁকে সোশ্যাল মিডিয়াতে এবং ইনস্টাগ্রামে বেশ কিছু 'লাইক' অবশ্য পড়ে গিয়েছে।

body2_113018064617.jpgদীপকের সেই ডাক্তারি সার্টিফিকেট [সৌজন্যে: ইনস্টাগ্রাম]

রাখি সাওয়ান্ত সরকারি ভাবে নিজের বিয়ের খবর ঘোষণা করেছেন। তিনি বলেছেন, "এটা সত্যি যে আমি সাত পাকে বাঁধা পড়ছি। বলিউডে সকলেই তো বিবাহ করছেন। তাই, আমি ভাবলাম, আমার বিয়ে করে ফেলার এটাই আদর্শ সময়।"

রাখির ঘোষণার কথা আমরা অনেকেই জানি। আবার, করণ জোহর ও এসআরকে যে তাঁর বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন তা আমরা অনেকেই জানি না।

সুতরাং, এই বিবাহটিকে কেন্দ্র করে বেশ কিছুদিন খিল্লি করার সুযোগ পাব আমরা।

এই ফাঁকে আমরা রাখিকে শুভেচ্ছা জানাই, বিয়ের পরে নবদম্পতি যেন সুখে স্বচ্ছন্দে থাকেন। এই শুভেচ্ছা প্রয়োজনীয়, কারণ তনুশ্রী দত্তের সঙ্গে বিতর্কের পর রাখি আশঙ্কা করছেন যে তাঁর ভাগ্যে কোনও দিনও জীবনসঙ্গী জুটবে না।

বিবাহ স্বর্গীয় ব্যাপার। তবে এই বিবাহটি খুব সম্ভবত স্বর্গ ও লস অ্যাঞ্জেলসের মাঝে কোনও একটি প্রত্যন্ত স্থানে হচ্ছে।

এই বিবাহ একমাত্র রাখিকেই মানায়!

If you have a story that looks suspicious, please share with us at factcheck@intoday.com or send us a message on the WhatsApp number 73 7000 7000

Writer

Comment