আয়ুষ্মান খুরানা স্ত্রীর জন্য উপোস করছেন, আমরা কেন খুশি নই

কুসংস্কারে আবার লিঙ্গ বৈষম্যতা কেন আসবে

 |  1-minute read |   31-10-2018
  • Total Shares

নিজের শার্টের বোতামগুলো খুলে টেবিলের উপর আধশোয়া অবস্থায় হার্ভে স্পেক্টর একবার বলেছিলেন, "ইউ কান্ট হ্যাভ ইট বোথ ওয়েজ।"

কিন্তু এই মন্তব্য থেকে আমরা কোনও শিক্ষাই নিতে পারেনি। বিশেষ করে, ধর্মীয় বিষয়গুলোতে।

অক্টোবর ২৭, শনিবারে টুইট করে আয়ুষ্মান খুরানা জানিয়েছিলেন তিনি তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপের মঙ্গল কামনায় কোর্তা চৌথে উপোস করছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরও একটু বিশদে জানিয়েছেন 'বাধাই হো'-র নায়ক। তিনি লিখছেন, "আমার স্ত্রী এবছর উপোস করতে পারছেন না। তার বদলে তাঁর মঙ্গল কামনায় আমি উপোস করছি।"

এখানে আরও কিছু তথ্য দিয়ে দেওয়া উচিত। স্তনে ক্যান্সার ধরা পড়ায় সম্প্রতি চিকিৎসা করাতে হয়েছিল তাহিরাকে। নিজের ইনস্টাগ্রামে তাহিরা লিখেছেন, "আমি যেন আঞ্জেলিনা জোলির ভারতীয় সংস্করণ হয়ে গিয়েছি। কারণ আমার একটি স্তনে ক্যান্সার ধরা পড়েছে। আপাতত পিঠ থেকে সামান্য কিছু টিস্যু কেটে আমার স্তনে লাগানো হয়েছে।"

তাই এবছর তাহিরা আর কারভা চৌথের ব্রততে নেই। তাঁর বদলে আয়ুষ্মান নিজ কাঁধে দায়িত্ব তুলে নিয়েছেন। দু'জনের ছবি সহযোগে তিনি একটি টুইটও করেছেন, "উপোস সত্যি সত্যি মজার।" আর তাঁর এই টুইটের পর স্বভাবতই টুইটার জুড়ে ঝড় বয়ে গিয়েছে। "মানুষটা একবার দেখুন" - টুইটারে এই মর্মে কোরাস শুরু হয়ে গিয়েছে।

If you have a story that looks suspicious, please share with us at factcheck@intoday.com or send us a message on the WhatsApp number 73 7000 7000
Comment